সংগঠনের সাবেক কার্যনির্বাহী সদস্য ও দৈনিক ভোরের কাগজের যুগ্ম বার্তা সম্পাদক সাংবাদিক আতিকুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)।

মঙ্গলবার দুপুরে ডিআরইউ প্রাঙ্গণে সাংবাদিক আতিকুর রহমানের জানাজা শেষে ফুলেল শ্রদ্ধায় তাকে শেষ বিদায় জানানো হয়।

 

ডিআরইউ’র ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম শামীম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমানের (মিজান রহমান) নেতৃত্বে সাংবাদিক আতিকুর রহমানের কফিনে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে ডিআরইউ’র কার্যনির্বাহী কমিটি।

এ সময় উপস্থিত ছিলেন- কার্যনির্বাহী কমিটির অর্থ সম্পাদক মো: জাকির হুসাইন, সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ, দপ্তর সম্পাদক রফিক রাফি, ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমান, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ ছলিম উল্লাহ (মেজবাহ) ও কল্যাণ সম্পাদক মো. তানভীর আহমেদ, কার্যনির্বাহী সদস্য মুহিববুল্লাহ মুহিব, রফিক মৃধা ও মো. শরীফুল ইসলাম ছাড়াও ডিআরইউ’র সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, রফিকুল ইসলাম আজাদ, নজরুল ইসলাম মিঠু, সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ ও মাইনুল হাসান সোহেলসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

আতিকুর রহমানের মৃত্যুতে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম শামীম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান (মিজান রহমান) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। ডিআরইউ নেতারা আতিকুর রহমানের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মঙ্গলবার ভোর ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক আতিকুর রহমান মৃত্যু বরণ করেন। তিনি ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে রাজধানীর আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার বয়স হয়েছিল ৪৭ বছর। তিনি স্ত্রী, মা, ৩ ভাই, ২ বোন, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আতিকুর রহমান ১৯৭৬ সালে টাঙ্গাইলে জন্মগ্রহণ করেন। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় স্নাতক সম্পন্ন করেন।